• রবিবার, ১৬ মে ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

চাষীদের ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ জেলা প্রশাসকের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ১৫১

জাহাঙ্গীর আলম/বাংলারজমিন২৪

গাংনী উপজেলা প্রতিনিধিঃ  মেহেরপুরে ফুলকপির বীজ বপনের পর সরিষা গাছের চারা শীর্ষক একটি অনলাইন পত্রিকায় খবর প্রকাশের পর নড়েচড়ে বসেন প্রশাসন।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভায় জেলা প্রশাসক মোঃ আতাউল গনি এ নির্দেশ দেন। জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মোঃ আতাউল গনি বীজ প্রত্যায়ন কর্মকর্তার দৃষ্টি আকর্ষন করে বলেন আগামী ৭ মিনের মধ্যে চাষীদের ডেকে ক্ষতি পূরন দেওয়ার নির্দেশ দেন। ও নির্দিষ্ট সময়ের মধ্যে ক্ষতিপূরণ না দিলে বীজ ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানান।

সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন, জেলা কৃষি সম্প্রসারনের অধিদপ্তরের প্রশিক্ষন কর্মকর্তা ম্বপন কুমার খান, এনডিসি মোঃ রকিবুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, বাজার মনিটারিং কর্মকর্তা জিবরাইল হোসেন, ফার্টি লাইজার এ্যাসোসিয়েশনের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২০ আগষ্ট মেহেরপুর বড় বাজার এলাকায় ২ চাষী ফুলকপির বীজ বপন করে সরিষার চারা বের হয়েছে মর্মে  অনলাইন পত্রিকায় সরাসরি সম্প্রচার ও নিউজ প্রকাশের পর জেলা প্রশাসক মোঃ আতাউল গনি বিষয়টির উপর দৃষ্টি দেন এবং আজ জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভায় ক্ষতি পূরনের নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..