• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

অবশেষে চা বিক্রি শুরু করেছেন মমতা! ভিডিও

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ২৬৯

 

তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চা বিক্রি শুরু করেছেন! এমন কথা শোনার পর চোখ তো কপালে উঠবেই। তবে কি এই তৃণমূল নেত্রীর রাজনৈতিক ক্যারিয়ারের সমাপ্তি হয়ে গেছে! না, দোকানে চা তিনি বানিয়েছেন, তবে দোকানদার হিসেবে নয়।

গ্রামের একটি স্টলে মমতার চা বানানোর এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। এ নিয়ে প্রশংসার জোয়ারে ভাসছেন মমতা।

গতকাল বুধবার পশ্চিমবঙ্গের দিঘায় এক রাজনৈতিক অনুষ্ঠানে যাওয়ার পথে হঠাৎ রাস্তায় বিরতি দেন মমতা। দত্তাপুর গ্রামের একটি চায়ের দোকানে দাঁড়িয়ে নিজেই চা বানানো শুরু করে দেন। নিজের হাতে বানানো চা নেতাকর্মীদেরও দেন। নিজেও চুমুক দেন তাতে। তখন স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেন তিনি।

টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, চা বানানোর পাশাপাশি তিনি কথা বলছেন দোকানের মালিকের সঙ্গে। জেনে নিচ্ছেন, চা তৈরির সময় তিনি কী কী বিশেষ উপকরণ ব্যবহার করেন।

ভিডিওতে আরও দেখা যায়, নিজের হাতে চা তৈরির পর মমতা তা মগে ঢেলে কাগজের কাপে করে সবার হাতে তুলে দিচ্ছেন। স্থানীয়দের ভাষায়, যার আগুন ঝরানো বক্তৃতা নিমেষে উদ্বুদ্ধ করে আপামর রাজ্যবাসীকে সেই মুখ্যমন্ত্রীই সবাইকে সাবধান করছেন ঠিকভাবে চায়ের কাপ ধরার জন্য। যাতে গরম চায়ে কারোর হাত না পুড়ে যায়!

মমতার এই মমতাময়ী রূপ দেখে মুগ্ধ গ্রামবাসী ও সহকর্মীরা। বিষয়টি নেত্রী নিজেও দারুণ উপভোগ করেছেন বলে টুইটে জানিয়েছেন।

মুখ্যমন্ত্রী ভাষ্য, ‘জীবনে ছোট ছোট ঘটনাও অনেক সময় আনন্দ নিয়ে আসে। সবাইকে নিজ হাতে চা বানিয়ে খাওয়াতে পারার মধ্যে আলাদা একটা তৃপ্তি আছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..