• রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৪০ অপরাহ্ন

শিল্পাকে পেতে ১২ কোটি টাকার প্রস্তাব, যা বললেন নায়িকা

  • আপডেট টাইম : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ১৬২

 স্টাফ করেসপন্ডেন্ট/বাংলারজমিন২৪

বলিউড অভিনেত্রীদের মধ্যে শিল্পা শেঠি নিজের ফিগার ফিটনেস নিয়ে অন্য যেকারও চেয়ে বোধহয় একটু বেশিই সচেতন। ব্যস্ততা আর ঝামেলা যতই থাকুক- ঠিক সময়ে ডায়েট আর ব্যায়াম নিয়ে আপস করার পাত্রী নন তিনি। এমন কি ফিটনেস নিয়ে প্রচলিত ভুল ধারণারও কট্টর বিরোধী নায়িকা।

তাইতো এবার ১২ কোটি টাকার বিশাল প্রস্তাবে ‘না’ বলে দিলেন শিল্পা। একটি রোগা হওয়ার ওষুধের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন তিনি। বিজ্ঞাপনটির জন্য শিল্পাকে ১০ কোটি রুপির (প্রায় ১২ কোটি টাকা) প্রস্তাব দিয়েছিল আয়ুর্বেদিক ওই কোম্পানিটি।

এ ব্যাপারে শিল্পা শেঠি বলেন, ‘আমি নিজে যে জিনিস বিশ্বাস করি না, সেটির বিজ্ঞাপন নিয়ে দর্শকদের সামনে হাজির হতে চাই না। কম সময়ে রোগা হওয়ার জন্য স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, শরীর সুস্থ রাখতে সুষম ডায়েট আর সঠিক রুটিন মেনে চলার চেয়ে ভালো কিছু হতে পারে না।’

প্রথম সন্তানের মা হওয়ার পর মাত্র ৩ মাসে ২১ কেজি ওজন কমিয়েছিলেন শিল্পা। তাই তার বক্তব্য, শরীরের বাড়তি মেদ ঝরাতে ওজন কমাতে কোনও ওষুধেরই প্রয়োজন নেই। দরকার শুধু সঠিক নিয়ম মেনে চলা।

সম্প্রতি লাল কাফতান পরে সাগরে জাহাজের ওপর দাঁড়িয়ে ‘দ্য সেভেন ইয়ার ইচ’ ছবির নায়িকা মেরিলিন মনরোর সেই বিখ্যাত দেহভঙ্গি নকল করে সোস্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনায় এসেছেন ৪৪ বছর বয়সী বলিউডের এই আবেদনময়ী অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..