• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

পাইকগাছায় কলেজ ছাত্রীকে তুলে নিয়ে বিয়ের প্রস্তাব,৩ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ১৮৪

মোঃ শাহরিয়ার কবির/বাংলারজমিন২৪

পাইকগাছা(খুলনা)প্রতিনিধিঃ পাইকগাছায় কলেজ ছাত্রীকে তুলে নেয়ার ঘটনায় পুলিশ ছাত্রীকে উদ্ধারের পর আটক কলেজ ছাত্র পান্থ ও তার পিতা সহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ মামলাটি করেছেন ছাত্রীর পিতা গড়ইখালী ইউপির কুমখালীর পুর্বপাড়ার দিন মজুর প্রেমেন্দু রায়।

স্থানীয় সুত্র ও থানায় দায়ের করা মামলার বর্ননা মতে জানা গেছে, কুমখালীর প্রেমেন্দু রায়ের কলেজ পড়ুয়া মেয়েকে দীর্ঘনদিন ধরে রাস্তা-ঘাটে চলার পথে কু-প্রস্তাব ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল গড়ইখালীর স্কুল শিক্ষক শহিদুল গাজীর ছেলে কলেজ ছাত্র পান্থ।

এক সময় অপ্রাপ্ত বয়স্ক কলেজ ছাত্রী এ প্রস্তাব মেনে নিলেও পরিস্থিতির এক পর্যায়ে এ পথ থেকে সরে আসে। সর্বশেষ ১১ আগস্ট ফুয়াদ হোসেন পান্থ কলেজ ছাত্রীকে একা পেয়ে বন্ধুদের সহয়তায় মটর সাইকেলে করে গড়ইখালীর একটি বাড়ীতে তুলে বিয়ের প্রস্তাব দেন বলে অভিযোগ উঠে। খবর পেয়ে পুলিশের এসআই মিন্টু মিঞা ১৫ আগস্ট রাতে ওই বাড়ী থেকে ছাত্রীকে উদ্ধার করে পান্থকে আটক করে।

স্থানীয়দের অভিযোগ পান্থ’র বিরুদ্ধে এ ধরনের অভিযোগ বহু দিনের এবং যাহা ইতোপুর্বে থানা পর্যন্ত গড়ায়। সর্বশেষ এ ঘটনায় ছাত্রীর পিতা প্রেমেন্দু বাদী হয়ে পান্থ তার পিতা শহিদুল গাজী ও বাবু গাইনের ছেলে হৃদয়ের বিরুদ্ধে থানায় মামলা করেছেন, যার নং-১৯।

থানায় মামলার কথা উল্লেখ করে ওসি এমদাদুল হক শেখ জানান, পান্থকে আদালতে প্রেরনের করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেপতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..