• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:১৯ অপরাহ্ন

মিন্নির জামিন আবেদন উত্থাপন হাইকোর্টের অন্য বেঞ্চে

  • আপডেট টাইম : রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ২৪৯

বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি-

রবিবার বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে জামিন আবেদনটি উপস্থাপন করা হয়। মিন্নির পক্ষে জামিন আবেদনটি উপস্থাপন করেন জ্যেষ্ঠ আইনজীবী জেডআই খান পান্না।

গত ৮ আগস্ট হাইকোর্টের একটি অবকাশকালীন ডিভিশন বেঞ্চ মিন্নিকে জামিন দেয়নি। এ অবস্থায় তার আইনজীবী আবেদনটি ফেরত দেওয়ার আবেদন জানালে হাইকোর্ট তা মঞ্জুর করে। ঐদিন রাষ্ট্রপক্ষে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির জামিনের তীব্র বিরোধিতা করেন। তিনি বলেন, মিন্নি রিফাত হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড। হত্যাকাণ্ডের আগে ও পরে সে একাধিকবার নয়ন বন্ডের সঙ্গে যোগাযোগ করেছে। এছাড়া পুলিশের কাছে যে ভিডিও ফুটেজ রয়েছে তাতে মিন্নির গতিবিধি সন্দেহজনক। এই মামলায় গ্রেফতারকৃত আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মিন্নির নাম এসেছে। তিনি ঘটনার সঙ্গে জড়িয়ে নিজেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ অবস্থায় তাকে জামিন দেওয়া ঠিক হবে না।

 

রিফাত শরীফ হত্যা মামলায় গত জুলাই মাসে ম্যাজিস্ট্রেট এবং জেলা ও দায়রা জজ আদালত মিন্নির জামিন আবেদন খারিজ করে দেয়। পরে ওই খারিজ আদেশের বিরুদ্ধে তিনি জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..