• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

শ্রোতাদের হৃদয়ে দাগ কেটেছে পরানের “দরদিয়া ও বন্ধুরে”

  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ৩০৬

 

মুহা. ফখরুদ্দীন ইমন/বাংলারজমিন২৪

নিজস্ব প্রতিবেদক,কুমিল্লাঃ ঈদুল আযহা উপলক্ষে জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘এলএক্স টিভি’ (LX TV) এর প্রযোজনায় চৌদ্দগ্রামের জনপ্রিয় গায়ক পরান জাহানের সুর ও কন্ঠে রিলিজ হওয়া গান “দরদিয়া ও বন্ধুরে” দেশব্যাপী গান পাগল শ্রোতাদের হৃদয়ে দাগ কেটেছে।

গীতিকার উম্মে আইমান এর কথা, শিল্পী পরান জাহানের সুর এবং তাবিজ ফারুক ও রিমু বিপ্লব এর মিউজিক কম্পোজিশনে সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশ, ভিন্নধর্মী গল্প ও কোরিওগ্রাফিতে নির্মিত এই গানটির ভিডিও, কথা ও সুর শ্রোতাদের হৃদয়ে খুব অল্প সময়ের মধ্যেই স্থান করে নিতে সক্ষম হয়েছে। গানটির কথায় গীতিকার উম্মে আইমান গ্রামীণ বাংলার রোমান্টিক প্রেমের গল্প উপস্থাপন করতে সমর্থ হয়েছেন।

গানটিতে মডেলিং করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী আবির খান, ফারিয়া জাহান নীলা ও রুবেল। স্টোরী ও ভিডিও পরিচালনায় ছিলেন মো. নুরুন নবী। ইউটিউবের এই https://youtu.be/b-J3qjNZUd8 লিংকটিতে দেখতে পাবেন জনপ্রিয় এই গানটি।

এবিষয়ে গানটির শিল্পী পরান জাহান বলেন, আমি গান পাগল একজন মানুষ, গানই আমার নেশা। ইতিপূর্বে আমার আরো কয়েকটি গান রিলিজ হয়েছে। শ্রোতাদের ভালোবাসা নিয়ে আরো বহুদূর যেতে চাই। গানটির ভিডিও চিত্রায়ন সহ মিউজিক ডিরেকশনে যারা ছিলেন তাদের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বিশেষ করে জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তাবিজ ফারুক ভাইকে জানাই বিশেষ ধন্যবাদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..