• রবিবার, ০৯ মে ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

মুক্তিযুদ্ধের স্মৃতি কথা নিয়ে কথা কাটাকাটি, পলাশবাড়ীর বীর মুক্তিযোদ্ধাকে মারধর ও পরিবারের উপর হামলা

  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ১৫০

 

আশরাফুল ইসলাম/বাংলারজমিন২৪

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ ছুটিতে আসা সেনা সদস্যে আজাদুলের সাথে কথাকাটিতে গাইবান্ধা জেলার পলাশবাড়ীর বীর মুক্তিযোদ্ধা নুরুনব্বী সর্দ্দার কে গত ১৩ আগস্ট সন্ধ্যায় বরকাতপুরে মারধর করে পরিবারের সদস্যদের উপর হামলা কয়েকজন কে আহত করেছে।

আহত বীর মুক্তিযোদ্ধা পরিবার সূত্রে জানা যায়, গত ১৩ আগস্ট বরকাতপুর গ্রামে ঘটনার দিন সন্ধ্যায় সেনা সদস্য আজাদুল ইসলামের সহিত মুক্তিযুদ্ধের স্মৃতি কথা নিয়ে কথাকাটি হয়। এর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মুক্তিযোদ্ধা নুরুনব্বী (৭০) কে মারধর করেন। এঘটনার পর আহত মুক্তিযোদ্ধাকে নিতে গেলে যেই গিয়েছে তাকে লাঠি সোটা লোহার রড মারধর করে আহত করেছে এই সেনা সদস্য আজাদুল, মৃত সমশেল এর ছেলে মমিরুল,মোশারোফ, খালেকের ছেলে খোরশেদ,নজীরের ছেলে আপেল,হান্নানের ছেলে ইয়াছিন সহ তার স্বজনেরা।

সেনা সদস্য আজাদুল ইসলাম পলাশবাড়ী উপজেলার বরকাতপুর গ্রামের আজাহার আলীর ছেলে সে বর্তমানে সেনাবাহিনী তে কর্মরত রয়েছে।

এঘটনায় আহত হয়েছেন মুক্তিযোদ্ধা নুরুনবী সর্দ্দার ৭০ , তার বড় ছেলে ফজলু সর্দ্দার,ভাতিজা শাহাদৎ সর্দ্দার, আলমগীর সদ্দার, জুয়েল সর্দ্দার আহত হয়ে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পরে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধাকে দেখ গিয়েছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা প্রশাসন।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় এ পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..