• শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে দত্তসার রহমানিয়া মাদ্রাসায় সনদ বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ২০৪

মুহা. ফখরুদ্দীন ইমন/বাংলারজমিন২৪

নিজস্ব প্রতিবেদক,কুমিল্লাঃ কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরায় অবস্থিত ঐতিহ্যবাহী দত্তসার রহমানিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্র ও অভিভাবকদের মাঝে সদন বিতরণ করা হয়।

গত মঙ্গলবার (১৩ আগষ্ট) বিকালে মাদ্রাসা মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন কুমিল্লা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপি। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ডা. সৈয়দ আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মিজানুর রহমান মিজান, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, কাজী জাফর আহমেদ, ঢাকা মহানগর’র উপ-পুলিশ কমিশনার ওবায়দুল হক মজুমদার, মাদ্রাসা পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা খায়েজ আহমেদ ভূঁইয়া, আলকরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিহাদ হোসেন জাবেদ, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মো. মনিরুল ইসলাম বাবু, লায়ন কাজী রফিকুল ইসলাম, মাদ্রাসা মুহতামিম মাওলানা ফয়েজ উল্লাহ্ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক পঞ্চান্ন জন এতিম ছাত্রের জন্য ক্যাপিটেশন গ্র্যান্ড মঞ্জুর, নগদ এক লক্ষ টাকা ও তিনতলা ভবনের চলমান কাজের জন্য কুমিল্লা জেলা পরিষদ থেকে দশ লক্ষ টাকা এবং নতুন একটি ভবন নির্মাণ করে দেয়ার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..