• রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৮:২৫ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ১৩ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৯
  • ৬৮ বার পঠিত

বাংলারজমিন২৪কম/অনলাইন প্রতিনিধি-
মেষ- চাকুরির জন্য আজ নানান ধরণের সমস্যার সম্মুখীন হতে হবে, চেষ্টা করুন সামলে চলার । এখন উপার্জন ভাগ্য শুভ হবে। আর আজ ব্যবসা ক্ষেত্রে টাকা পয়সা বিনিয়োগ করলে লাভবান হবেন।

বৃষ- এই সময় অন্য কোনো বেপারে সমস্যা হওয়ার কথা নয়। তবে প্রেমে আপনার বিরহ যন্ত্রণা বাড়ার সম্ভাবনা থাকছে। পূজাপাঠের কারণে খরচ অনেক বৃদ্ধি পাবে।

মিথুন- আজ আপনি কোথাও ভ্রমণ করতে বেড়িয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে সারা দিন আপনার প্রিয় কোনো ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ করবেন।

কর্কট – আজ আপনার স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে বাড়তে পারে, যার জন্য আপনাকেই ভুগতে হবে। বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।যার ফল এখন ভালো হবেনা।

সিংহ – আজ আপনাদের প্রেমের ব্যাপারে খুব একটা চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। শান্ত থাকার চেষ্টা করুন।

কন্যা- আবারও আপনার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য এখনই দৃঢ়প্রতিজ্ঞ হন। এই মুহির্তে চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে।

তুলা- প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো ।চাকুরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক- হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে।চাকুরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা।

ধনু- শরীর যথেষ্ট সুস্থ থাকবে।চাকুরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন সম্ভব।

মীন- প্রেমের সম্পর্ক স্থিতিশীল থাকবে না । প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..