• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৫:৪১ অপরাহ্ন

ভারতের সাথে অসমচুক্তি বাতিল এবং বুয়েট ছাত্র আবরার হত্যার বিচার দাবিতে গাইবান্ধায় সিপিবির বিক্ষোভ মিছিল সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ২৫ বার পঠিত

আশরাফুল ইসলাম,গাইবান্ধা জেলা প্রতিনিধি

ভারতের সাথে জাতীয় স্বার্থবিরোধী অসমচুক্তি বাতিল এবং বুয়েটের ছাত্র আবরার হত্যার বিচার ও ক্যাসিনো ‘ক্রাইম চক্র সিন্ডিকেট’ ধ্বংসের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পাটি গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শনিবার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

জেলা কার্যালয় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আসাদুজ্জামান মার্কেটের সামনে এক সমাবেশে মিলিত হয়। এ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সহ-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মুরাদ জামান রব্বানী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, তিস্তার পানির চুক্তি জন্য বাংলাদেশের মানুষ দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে এলেও সরকার ভারতের কাছ থেকে তা নিতে সক্ষম হয়নি। এবার অসম চুক্তির মাধ্যমে উল্টা ফেনী নদীর পানি ভারতকে কেন দেয়া হলো দেশের মানুষ তা জানতে চায়। বক্তারা অবিলম্বে এই অসম চুক্তির বাতিল দাবি করেন। বক্তারা বলেন, রাতের অন্ধকারে ভোট নিয়ে আওয়ামী লীগ সরকার এখন ফ্যাসিবাদী রুপ ধারণ করেছে। তার সহযোগি সংগঠন আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ক্রাইম চক্র সিন্ডিকেট তৈরি করে ক্যাসিনো বানিজ্যসহ টেন্ডারবাজি, চাঁদাবাজি চালিয়ে দেশকে লুটপাটের রাজত্বে পরিনত করেছে। আর এসবের প্রতিবাদ গেলে আবরারকে হত্যা করেছে তারা। বক্তারা আবরার হত্যাকারীদের দ্রুত বিচার করে দৃষ্টান্তমলূক শাস্তির দাবি জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..