• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে হাতকড়াসহ পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়া আসামি বন্ধুকযুদ্ধে নিহত ॥ অস্ত্র ও গুলি উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ১৫২

আশরাফুল ইসলাম/বাংলারজমিন২৪

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হাতকড়াসহ পুলিশের হাত থেকে গ্রেফতারকৃত ছিনিয়ে নেয়া একাধিক মামলার আসামি চিনু মিয়া (৩৮) পুলিশের সাথে সাপগাছি হাতিয়াদহ বাঁধের উপর শুক্রবার রাত সাড়ে ৩টায় বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। নিহত চিনু মিয়া ওই উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের মৃত নুরু ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত সুত্রে জানা গেছে, বুধবার রাতে রাত ১০টায় গ্রেফতারকৃত চিনু মিয়াকে তার সন্ত্রাসী সহযোগি আত্মীয়-স্বজনরা পুলিশকে ঘেরাও করে হাতকড়াসহ ছিনিয়ে নেয়। তাকে পুনঃরায় গ্রেফতার করতে পুলিশ ব্যাপক তৎপরতা শুরু করে এবং গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কাটাখালি এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগিরা কাটাখালিতে পৌঁছিলে পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় চিনু মিয়া ও তার সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এমতাবস্থায় আত্মরক্ষাথে পুলিশও পাল্টা গুলি ছুড়তে বাধ্য হয়। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই চিনু মিয়া নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..