• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৫:৪০ অপরাহ্ন

সুনামগঞ্জে শারদীয় দূর্গাপুজায় ৪ শতাধিক প্রতিমা বিসর্জন

  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ২৮ বার পঠিত

জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠ (বালুর মাঠ নদীর ঘাটে) শারদীয় দূর্গা পুজা ২০১৯এর প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় (০৮,অক্টোবর) শারদীয় দূর্গোৎসব উপলক্ষে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময়ে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),সুনামগঞ্জ মোহাম্মদ মোকলেছুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার সুনামগঞ্জ সদর ইয়াসমিন নাহার রুমা,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত,অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন,বাংলাদেশের পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নৃপেশ তালুকদার নানু,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড বিমান কান্তি রায়,সাধারণ সম্পাদক বিমল বনিক,বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ,সুনামগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন পুজামন্ডপের ভক্তও পুজারিবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলার ১১টি উপজেলায়র ৪শাতাধিক পূজা উৎযাপন অনুষ্টিত হয়েছে। এবং সুষ্ট ভাবে প্রতিমা বিসর্জন সম্পন্ন হয়েছে।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে ৫দিনব্যাপী দূর্গাপূজা উদযাপন করা হয়েছে এবং বিসর্জনের মধ্যদিয়ে ৫দিন ব্যাপী উৎসবের সমাপ্তি ঘটতে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে আজকে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে যে উৎসবের সমাপ্তি ঘটতে তা আগামী বছর পর্যন্ত অব্যাহত থাকবে। আমাদের সকলের চেষ্টায় অবশ্যই সম্প্রীতির এই বন্ধনকে অব্যাহত রাখতে হবে।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..