• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৪:৪৪ পূর্বাহ্ন

সম্রাটের কার্যালয়ের সামনে থেকে আটক ৩, মামলা

  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৩২ বার পঠিত

অনলাইন –

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে রোববার গ্রেফতারের পর তার কাকরাইলের কার্যালয়ে প্রায় পাঁচ ঘণ্টাব্যাপী অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে তাকে কারাগারে পাঠানোর সময় ‘জয় বাংলা’ ও ‘সম্রাট ভাই ভয় নাই আমরা আছি তোমার সাথে’ স্লোগান দেয় দুই-তিনশ সমর্থক। ওই সময় তিনজনকে আটক করে থানায় নিয়ে যায় রমনা থানা পুলিশ।

আটককৃতরা হলেন- শেখ এনায়েত হোসেন টুটুল, আমিনুল্লাহ ভূঁইয়া ও মো. মিজানুর রহমান।

রমনা থানার ওসি মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, কাকরাইলে সম্রাটের কার্যালয়ে অভিযান শেষে তাকে যখন গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়, তখন আটক তিনজন অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান নিয়ে স্লোগান দেয় ও পুলিশের কাজে বাধা দেয়ার চেষ্টা ও হৈ চৈ করে।

সে সময় তাদের আটক করে রমনা থানায় নেয়া হয়। পরে তাদের বিরুদ্ধে ১৫১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।

ইসমাইল চৌধুরী সম্রাটকে রোববার (৬ অক্টোবর) র‌্যাব গ্রেফতার করে। পরে তাকে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে ছয় মাসের কারাদণ্ড দিয়ে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। রাতেই তাকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

খবর-জাগো

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..